শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
ফেনী পৌরসভার সাবেক মেয়র নুরুল আফসার আর নেই
Published : Saturday, 3 July, 2021 at 7:01 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী পৌরসভার সাবেক মেয়র নুরুল আবসার শনিবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মূত্যকালে তার বয়স হয়েছিল (৭৮)। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও পাইলসের সমস্যায় ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যাসহ রেখে গেছেন অসংখ্য আত্নীয়-স্বজন।  শনিবার বাদ আসর রামপুর নুরীয়া হাফেজিয়া মাদ্রাসার মাঠে জানাজার নামাজ শেষে মরহুমের নিজ বাড়ির (সওদাগর বাড়ি) পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ফেনীর প্রথম মেয়র, ফেনী জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও ফেনী শহর রামপুর সওদাগর বাড়ী নিবাসী নুরুল আবসার ছিলেন আধুনিক ফেনী পৌরসভার রুপকার। যার হাত ধরে নান্দনিক শহর, প্রশস্ত রাস্তা, ড্রেনেজ সিস্টেম আধুনিকীকরণ শুরু হয়। থেকে দেড় যুগ আগে ফেনী পৌরসভা শত কোটি টাকার বাজেট ঘোষণা করেছিলেন তিনি।

ছিলেন দক্ষ প্রশাসকও। সাবেক মেয়র নুরুল আফসার এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ, বিএনপি, ফেনী পৌরসভার বর্তমান মেয়র, ব্যাবসায়ি, সুধিজন ও বিভিন্ন সংগঠন, সাংবাদিকসহ সর্বস্তরেরর লোকজন। তারা শোকাহত এবং শোক সন্তপ্ত পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। প্রসঙ্গত, নুরুল আবসার ২০০২ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত ফেনী পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেন।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি