মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
বিয়ের ৭ দিনের মাথায় গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Wednesday, 30 June, 2021 at 5:07 PM

গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার (২৯ জুন) রাতে জেসমিন আক্তার (২৩) নামের ওই গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে আজ বুধবার (৩০ জুন) ভোরে অভিযান চালিয়ে নিহতের স্বামী নূর ইসলামকে আটক করে পুলিশ। নিহত জেসমিন শুল্যকিয়া গ্রামের মনোহর আলীর মেয়ে। আটককৃত নূর ইসলাম কাজীচর গ্রামের চৌধুরী মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ২৩ জুন (বুধবার) পারিবারিকভাবে জেসমিনকে বিয়ে করে নূর ইসলাম। এটা নূর ইসলামের দ্বিতীয় বিয়ে ছিলো। বিয়ের পরদিন থেকে বিভিন্ন অজুহাতে জেসমিনকে মারধর করতো সে। বুধবার রাত ২টার দিকে তাদের ঘর থেকে জেসমিনের চিৎকার শুনতে পেয়ে বাড়ির লোকজন এগিয়ে যায়। এসময় তারা দেখতে পায় নূর ইসলাম একটি কোদাল দিয়ে জেসমিনের মাথায় আঘাত করে। এতে মাথায় গভীর ক্ষত হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে মারা যায় জেসমিন। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি