শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ব্যাংকের ভেতর পাওয়া গেল ইনচার্জের মৃতদেহ
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Tuesday, 29 June, 2021 at 5:18 PM

টেকনাফে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখার ইনচার্জ আমান ওয়াহিদের মরদেহ ব্যাংকের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে ব্যাংকের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করেন তার সহকর্মীরা।  নিহত আমান ওয়াহিদ টেকনাফ সাবরাং ইউনিয়নের মুন্ডাল ডেইল এলাকার বাসিন্দা। তিনি হ্নীলা ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখার ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

ব্যাংকের কর্মকর্তা ফায়সাল উদ্দিন জানান, আমান ওয়াহিদ যাতায়াত সমস্যার কারণে গত তিনদিন ধরে ব্যাংকে রাত্রিযাপন করছেন। তিনি গতকাল মাঝরাতে আমাকে ফোন করে জানায় তার মাথা ব্যথা ও খারাপ লাগছে। এরপর আজ সকালে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা এসে আমান ওয়াহিদকে তার চেয়ারে বসা অবস্থায় মৃত দেখতে পান। টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, ওই ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি ডাক্তারের বরাতে জানান, ব্যাংক কর্মকর্তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি