বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা জারি
Published : Thursday, 24 June, 2021 at 9:19 PM

নোয়াখালী প্রতিনিধি,
নোয়াখালীর বসুরহাট পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। আওয়ামী লীগের দুপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচিকে কেন্দ্র করে অপ্রীতিকার পরিস্থিতি এড়াতে এ সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন।
বসুরহাট রূপালী চত্বরে আওয়ামী লীগের দুপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচিতে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত ওই এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জিয়াউল হক মীর।
তিনি জানান, দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত বসুরহাট পৌরসভা এলাকায় ১৪৪ ধারা বলবৎ থাকবে।
এ সময়ের মধ্যে পৌর এলাকায় কোথাও কোনো ধরনের সভা-সমাবেশ বা গণজমায়েত করা যাবে না। এ নির্দেশ অমান্যকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ম্যাজিস্ট্রেটসহ সংশ্লিষ্ট প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান ইউএনও।
এর আগে বুধবার রাতে উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জু ও কাদের মির্জার অনুসারী ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমানও ফেসবুক লাইভে এসে উপজেলার বসুরহাট রূপালী চত্বরে পাল্টাপাল্টি কর্মসূচির ঘোষণা দেন।
এ নিয়ে আবারও উভয়পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে। যে কোনো মুহূর্তে বড় ধরনের সংঘাতের আশঙ্কা করে ওই স্থানে ১৪৪ ধারা জারি করে প্রশাসন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি