শনিবার, ২৪ জুলাই, 2০২1
কলম্বিয়ার বিপক্ষে কষ্টার্জিত জয় ব্রাজিলের
Published : Thursday, 24 June, 2021 at 8:40 PM

ক্রীড়া ডেস্ক ॥
কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টে কলম্বিয়ার বিপক্ষে গ্রুপপর্বে নিজেদের তৃতীয় ম্যাচে কষ্টার্জিত জয়ই পেয়েছে স্বাগতিক দেশ ব্রাজিল। এদিন ম্যাচটিতে হামেস রদ্রিগেজদের ২-১ গোল ব্যবধানে হারিয়েছে নেইমাররা। এ জয়ের ফলে নিজ গ্রুপের পয়েন্ট টেবিলে শীর্ষস্থান আরো মজবুত করল তিতের শিষ্যরা। গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে এবং পেরুকে ৪-০ গোল ব্যবধানে হারানো ব্রাজিল তৃতীয় ম্যাচেও টানা জয় পাবে এমনটাই আশা করছিলেন সমর্থকরা। এদিন কলম্বিয়ার বিপক্ষে মাঠে নেমে শুরু থেকেই দাপুটে ফুটবলও খেলেছে আয়োজক দেশের ফুটবলাররা। কিন্তু উল্টো গোল খেয়ে বসে ম্যাচের ১০ম মিনিটে। ব্রাজিলের বক্সের মধ্যে জটলার মধ্যেই হুয়ান কুয়াদ্রাদোর নেয়া একটি ক্রসকে মাথার ওপর দিয়ে বাইসাইকেল কিক নেন কলম্বিয়ান স্ট্রাইকার লুইজ দিয়াজ। প্রথমার্ধ শেষ হয় ১-০ গোল ব্যবধানেই।
দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে উঠা ব্রাজিল শেষ পর্যন্ত প্রথম গোলের দেখা পায় ম্যাচের ৭৮তম মিনিটে। এ সময় রেনান লোদির ক্রসে ফিরমিনোর জোরালো হেড অসপিনার হাত ফস্কে জড়ায় জালে। এক সময় মনে হচ্ছিল ১-১ গোলের শেষ হবে ম্যাচ। কিন্তু খেলার নাটক তখনও বাকিই ছিল। যোগ করা ১০ মিনিটের দশম মিনিটে এগিয়েও যায় তিতে বাহিনী। নেইমারের কর্নারে চমৎকার হেডে জাল খুঁজে নেন ক্যাসেমিরো।
ফলে ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকছে ব্রাজিল। আর ৪ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে আপাতত দুই নম্বরে আছে কলম্বিয়া। একুয়েডরের বিপক্ষে ২-২ গোলে ড্র করা পেরু ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে আছে তিনে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি