রবিবার, ২৫ জুলাই, 2০২1
মেহেদী ঝড়ে বিধ্বস্ত মোহামেডান
Published : Thursday, 24 June, 2021 at 8:36 PM

ক্রীড়া ডেস্ক ॥
ঢাকা প্রিমিয়ার লিগের(ডিপিএল) খেলায় গাজী গ্রুপ ক্রিকেটার্সের ব্যাটিং অলরাউন্ডার শেখ মেহেদী হাসানের ঝড়ো ব্যাটিংয়ে রীতিমতো বিধ্বস্ত মোহামেডান স্পোর্টিং ক্লাব। মিরপুরে অনুষ্ঠিত সুপার লিগপর্বের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ১৬৫ রান তোলে মোহামেডান। জবাবে ব্যাট করতে নেমে ১৯.৩ বলে ৪ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছায় মাহমুদউল্লাহ রিয়াদের দল।
মোহামেডানের দেয়া ১৬৬ রানের চ্যালেঞ্জিং টার্গেট মোকাবেলার জন্য সৌম্য সরকারের সঙ্গে ওপেনিংয়ে মেহেদী হাসানকে পাঠায় দল। এদিন সুযোগের সদ্ব্যবহার করেন তিনি। ওপেনিং জুটিতে সৌম্য-মেহেদী মিলে তুলেন ৪১ রান। সৌম্য আউট হন ১৭ বলে ২১ রানে। এরপর মেহেদী আপন ছন্দে ব্যাট করতে থাকলেও ক্রিজের অপরপ্রান্তে দাঁড়াতেই পারছিলেন না কেউই। শেষ পর্যন্ত আরো সাতজন ব্যাটসম্যান ব্যাট করতে নামলেও কেউই ১১ রানে বেশি করতে পারেননি। ২ রানে শাহাদাত, ৮ রানে মুমিনুল, ৮ রানে মাহমুদউল্লাহ, ১১ রানে ইয়াসির আলি এবং ৫ রানে ফেরেন আরিফুল ইসলাম। এদিকে মারমুখী ভঙ্গিতে ব্যাট করতে থাকা মেহেদী টিকে থাকেন ১৯ ওভার পর্যন্ত । তাতেই জয়ের দ্বারে দলকে পৌঁছায় দেন তিনি। শেষ ওভারে প্রয়োজন ছিল মাত্র ৫ রান। কিন্তু ২০ ওভারের প্রথম বলেই ফেরেন মেহেদি। আউট হওয়ার পূর্বে করেন ৫৮ বলে ৯২ রান। তার এই ইনিংসটি ১১টি চার এবং তিনটি ছক্কায় সাজানো। এরপর জয় নিয়েই মাঠ ছাড়েন আকবর আলি ও নাহিদ হাসান। আকবর ১১ রানে এবং নাহিদ ১ রানে অপরাজিত থাকেন।
এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক শুভাগত হোমের অপরাজিত ৫৮ এবং পারভেজ হোসেন ইমনের ৪১ রানের ইনিংসের ওপর ভর করে ১৬৫ রান করে সাকিববিহীন মোহামেডান স্পোর্টিং ক্লাব।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি