মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
হাসপাতালে ঢুকে রোগীর গায়ে আগুন
Published : Saturday, 12 June, 2021 at 1:40 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
ভারতে মধ্যপ্রদেশ রাজ্যের একটি হাসপাতালে এক আহত এক রোগীর গায়ে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।  পূর্ব শত্রুতার জেরে এক যুবক ওই ব্যক্তির গায়ে আগুন ধরিয়ে দেন। ভয়ঙ্কর এ ঘটনা হাসপাতালের সিসিটিভিতে ধরা পড়েছে।  এ ঘটনায় অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা। খবরে বলা হয়, রাজ্যের সাগর জেলায় ওই দুই ব্যক্তির মধ্যে মারামারি হয়। সেই মারামারিতে আহত হয়ে হাসপাতালে গিয়েছিলেন একজন। এরপর হাসপাতালে ঢুকে আহত ওই ব্যক্তির গায়ে আগুন লাগান অপর ব্যক্তি।

দগ্ধ দামোদর করিরকে বুন্দেলখণ্ড মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা এখন স্থিতিশীল।  এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তি মিলন মাচে রজককে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা করা হয়েছে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, মিলন হাসপাতালে ঢুকে এদিক ওদিক তাকাচ্ছিলেন। তার পর এক কোণে এসে আগুন ধরিয়ে দেন।  এর পরই দামোদরের কাছে গিয়ে তার গায়ে আগুন লাগিয়ে দেন। গায়ে আগুন লাগতেই সেখান থেকে বেরনোর চেষ্টা করেন দামোদর। মিলনকেও তখন সেখানে থেকে পালাতে দেখা যায়।
সাগর জেলার অতিরিক্ত পুলিশ সুপার বিক্রম কুশওয়া বলেন, আগুন ধরানোর জন্য পেট্রল ব্যবহার করেছিল অভিযুক্ত। সিসিটিভি ফুটেজ এবং আহতের বয়ানের ভিত্তিতে মিলনকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি