বৃহস্পতিবার, ২৪ জুন, 2০২1
চাঁদা না পেয়ে স্ত্রী-মায়ের সামনেই যুবককে কুপিয়ে হত্যা
Published : Thursday, 10 June, 2021 at 9:12 PM

জেলা প্রতিনিধি ॥
মুন্সিগঞ্জে চাঁদা না পেয়ে স্ত্রী ও মায়ের সামনেই নয়ন মিজি (৩৩) নামের এক যুবককে মারধর ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (৯ জুন) বিকেলে সদর উপজেলার কাজী কসবা এলাকায় এ মারধরের ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১০ জুন) বেলা ১১টার দিকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়নের মৃত্যু হয়। নিহত নয়ন স্থানীয় রামপাল ইউনিয়নের উত্তর কাজী কসবা এলাকার মৃত বাতেন মিজির ছেলে।
নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি নয়ন কাজী কসবা এলাকায় হাঁস-মুরগির একটি খামার তৈরি করলে রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ ও ছাত্রলীগ নেতা শোভন তালুকদার তার কাছে চাঁদা চান। তবে চাঁদা না দেয়ায় নয়নের সঙ্গে ওই ছাত্রলীগের নেতাদের বিরোধ চলছিল। এ ঘটনার জেরে বুধবার বিকেলে কাজী কসবা এলাকার একটি পেপার মিলের সামনে নয়নকে পেয়ে ছাত্রলীগের প্রান্ত শেখ, শোভন, চঞ্চল, রনি, কাঞ্চনসহ ৭-৮ জন রড ও দেশীয় অস্ত্র দিয়ে মারধর করতে থাকেন। খবর পেয়ে নয়নের মা রাশিদা বেগম ও স্ত্রী ঘটনাস্থলে ছুটে গেলে তাদের সামনেই চাপাতি দিয়ে নয়নকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। এসময় নয়নকে বাঁচাতে চিৎকার করলে তার স্ত্রীকেও মারধর করেন প্রান্ত-শোভন। পরে মারধরকারীরা নয়নকে মোটরসাইকেলে বেঁধে টেনেহেঁচড়ে নিয়ে রাস্তার অদূরে ফেলে যান। সেখান থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবিনতি হওয়ায় ঢাকায় পাঠিয়ে দেয়া হয়। বুধবার রাতে তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ বিষয়ে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিনহাজ আবেদিন বলেন, এ ঘটনায় প্রথমে মারামারির অভিযোগ ও পরেন হত্যা মামলা হয়েছে। এজাহারনামীয় ৯ জন আসামির মধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। কাউকে ছাড় দেয়া হবে না।
এদিকে এ হত্যাকা-ের বিচারের দাবিতে দুপুর দেড়টার দিকে মুক্তারপুর-টঙ্গীবাড়ী সড়কের সিপাহীপাড়া চৌরাস্তায় অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। এতে কিছু সময়ের জন্য সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়।
অন্যদিকে অভিযুক্ত প্রান্ত-শোভনসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে ধর্ষণ, কিশোর গ্যাং নিয়ন্ত্রণসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকা-ের অভিযোগ রয়েছে বলে জানান স্থানীয়রা।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি