বৃহস্পতিবার, ২৪ জুন, 2০২1
নিজ ঘরে মেয়েকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ, গ্রেপ্তার বাবা
Published : Wednesday, 9 June, 2021 at 8:05 PM

জেলা প্রতিনিধি ॥
নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের মামলায় অভিযুক্ত সৎ বাবাকে গ্রেপ্তার করেছে নরসিংদীর র‌্যাব-১১। বুধবার (৯ জুন) দুপুরে নরসিংদীর র‌্যাব-১১ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান সিপিএসসির কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেনেন্ট মো. তৌহিদুল মবিন খান। এর আগে মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার সিংহদী গ্রামের মো. সোবানের ছেলে মো. বাদল (৫০)।
সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরপা কেরাম বোর্ডের মোড় এলাকা হতে গ্রেপ্তারকৃত ধর্ষণ মামলার এজাহার নামীয় একমাত্র আসামি মো. বাদল (৫০) দীর্ঘদিন যাবৎ তার নিজ বসত ঘরে বাক প্রতিবন্ধী সৎ মেয়েকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে আসছে। সর্বশেষ গত ১৫ মার্চ রাত ১টার দিকে ধর্ষণের চেষ্টা-কালে ভুক্তভোগী ও তার বোনের চিৎকারে ধর্ষণের ঘটনা প্রকাশ পায়। এই ঘটনায় ভিকটিমের মামা বাদী হয়ে ২০মার্চ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় নারী ও শিশু দমন আইনে একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। মামলার পর থেকে আসামি পলাতক ছিলো। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারির মাধ্যমে আসামির অবস্থান নিশ্চিত হয়ে নরসিংদীর র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল অভিনব কৌশল ও গোয়েন্দা তৎপরতা মাধ্যমে আসামিকে গ্রেপ্তার করে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি