বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীতে গার্মেন্টসের মালামাল লুটের ঘটনায় শ্রমিক লীগ নেতা আজাদসহ ৪ জনকে র‍্যাব আটক করেছে
Published : Tuesday, 8 June, 2021 at 6:58 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে কাভার্ডভ্যান ভর্তি রপ্তানিকৃত চোরাই গার্মেন্টসের ৩৩৬ কার্টন পণ্য জব্দ করেছে র‍্যাব-৭।এসময় পণ্য চুরির অপরাধে ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক  মোঃ আনোয়ার হোসেন আজাদ সহ ৪ জনকে আটক করা হয়।মঙ্গলবার সকালে শহরের দেওয়ানগন্জ এলাকা থেকে পণ্য সহ প্রতারকদের আটক করা হয়।উদ্ধারকৃত গার্মেন্টসের গরম গেন্জী মালামাল ঢাকার গাজীপুর এলাকার লিবার্টি কিডস্ ওয়ার প্রতিষ্ঠানের ছিলো।পণ্যগুলো চট্রগ্রাম বন্দর দিয়ে জার্মান যাওয়ার কথা ছিলো।

র‍্যাব -৭ ফেনীর কোম্পানী কোমান্ডার  মাহফুজুর রহমান জানান,মালামাল গুলো ঢাকা থেকে চট্রগ্রাম বন্দরে যাচ্ছিলো।কিন্তু গার্মেন্টস পণ্য পরিবনহণের চালক ও স্থানীয় কজন দূস্কৃতরা পূর্বে থেকে চুক্তিনামা অনুযায়ী পণ্যগুলো ফেনী পৌছানোর পর কার্টন থেকে মালামাল সরিয়ে ফেলে। সে অনুযায়ী প্রতি কার্টনে ৩২ পিস মালামাল থাকে কিন্তু সেখান থেকে প্রতারকরা ৮ পিস সরিয়ে রাখে চক্রটি। গোপনে এমন সংবাদ পেয়ে র‍্যাব সদস্যরা অভিযান চালায়।
র‍্যাব আরো জানায়, প্রতারকরা দীর্ঘদিন যাবৎ চালক ও হেলপারদের সাথে পরিকল্পনা করে বিদেশে পাঠানো পণ্য প্যাকেটগুলো খুলে এবং পাল্টিয়ে মালামাল সরিয়ে রাখে।এতে বিভিন্ন  কোম্পানীর সাথে জার্মান প্রতিষ্ঠানের চুক্তি  বাতিলের পাশাপাশি দেশের সুনাম ক্ষুন্ন হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি