রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
যাত্রীর ককপিটে যাওয়ার চেষ্টা, বিমানের জরুরি অবতরণ
Published : Sunday, 6 June, 2021 at 12:24 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
ইউএস বিমানের একটি ফ্লাইট লস এঞ্জেলস থেকে ন‌্যাশভিলে যাচ্ছিল। এমন সময় এক যাত্রী ককপিটে যাওয়ার চেষ্টা করে। একারণে যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকোর অ্যালবুকার্কে বিমানটি জরুরি অবতরণ করা হয়। রোববার (৬ জুন) এনডিটিভির খবরে বলা হয়েছে, বিমানটি জরুরি অবতরণ করার পর হাত-পা বেঁধে ওই ব‌্যক্তিকে বিমান থেকে নামানো হয়। কিন্তু কী কারণে তিনি ককপিটে যেতে চেয়েছিলেন তা জানা যায়নি।

শুক্রবার ওই ঘটনার পর এক ফুটেজে দেখা যায়, ওই ব‌্যক্তি বার বার চিৎকার করছিলেন, ‘বিমান থামাও, বিমান থামাও’। ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন থেকে বিষয়টা নিশ্চিত করে জানানো হয়, দ‌্যা ডেল্টা ফ্লাইট-৩৮৬ বিমানটি ন‌্যাশভিল থেকে রওনা দেওয়ার পর এমন ঘটনা ঘটে। তবে বড় কোনো ধরনের দুর্ঘটনা ছাড়াই বিমানটি অবতরণ করানো সম্ভব হয়েছে। জেসিকা রবার্টসন নামে এই যাত্রী দৃশ‌্যটিকে ‘ভয়ঙ্কর’ হিসেবে বর্ণনা করেছেন। দ্রুত ও সাবধানে বিমানটি অতরণ করানোর জন‌্য তিনি সংশ্লিষ্টদের ধন‌্যবাদ জানান। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি