বৃহস্পতিবার, ২৪ জুন, 2০২1
কোয়ারেন্টিন সেন্টারে তরুণীকে ধর্ষণ, এএসআই গ্রেপ্তার
Published : Monday, 17 May, 2021 at 9:18 PM

স্টাফ রিপোর্টার:
ভারত থেকে ফিরে খুলনায় কোয়ারেন্টিন সেন্টারে থাকা এক তরুণীকে (২২) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মোখলেছুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৭ মে) ওই তরুণী বাদী হয়ে খুলনা সদর থানায় মামলা দায়ের করেন। এরপর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত মোখলেছুর রহমান খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) এর কোর্ট অতিরিক্ত উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত। তিনি খুলনার পিটিআই (প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট) এ কোয়ারেন্টিন সেন্টারে গত ১ মে থেকে দায়িত্ব পালন করছিলেন।
মামলার সত্যতা নিশ্চিত করেছেন কেএমপি ডেপুটি কমিশনার (দক্ষিণ) মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পর এএসআই মোকলেসকে গ্রেপ্তার করা হয়েছে। ওই তরুণীকে খুলনা মেডিক্যালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
ভারতে করোনার নতুন ধরন ছড়িয়ে পড়ার পর গত ২৬ এপ্রিল থেকে সীমান্ত বন্ধ রয়েছে। তবে ভারতে গিয়ে আটকে পড়া বাংলাদেশিরা বিশেষ অনুমতি নিয়ে ফিরতে পারছেন। এ ক্ষেত্রে শর্ত হচ্ছে দেশে করতে হবে করোনা পরীক্ষা। নেগেটিভ হলেও সরকারি ব্যবস্থাপনায় ১৪ দিন থাকতে হবে কোয়ারেন্টিনে।
ওই তরুণীর পরিবারের সূত্রে জানা গেছে. ওই তরুণী গত ৪ মে ভারত থেকে ফিরে খুলনা মহানগরীর পিটিআই ট্রেনিং সেন্টারে ১৪ দিনের কোয়ারেন্টিনে ছিলেন। তখন এএসআই মোখলেছুর রহমানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে গত ১৪ মে মোখলেছুর রহমান তাকে ধর্ষণ করেন। ওই তরুণী খুলনা মহানগরীর খানজাহান আলী থানা এলাকার বাসিন্দা।
খুলনার অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন জানান, মোখলেছুরকে বরখাস্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। গ্রেপ্তারের পর তাকে পাঠানো হয়েছে আদালতে।







সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি