শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
কোয়ারেন্টাইনে ধর্ষণ: গ্রেপ্তারের পর বরখাস্ত পুলিশ কর্মকর্তা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 17 May, 2021 at 8:48 PM

ভারত থেকে ফিরে খুলনার একটি আইসোলেশন কেন্দ্রে কোয়ারেন্টাইনে থাকা এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে মোখলেছুর রহমান নামে পুলিশের একজন সহকারী সাব ইন্সপেক্টরকে (এএসআই) গ্রেপ্তারের পর সাময়িক বরখাস্ত করেছে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)।
সোমবার দুপুরে তাকে গ্রেপ্তারের পর বিকালে বরখাস্ত করা হয় বলে নিশ্চিত করেছেন কেএমপির ডিসি (দক্ষিণ) আনোয়ার হোসেন।
গত ১৩ মে যশোরের বেনাপোল হয়ে বাংলাদেশে ফেরেন ভারতে আটকেপড়া ওই তরুণী। ফেরার পর সেদিনই খুলনা শহরের একটি আইসোলেশন কেন্দ্রে তাকে সরকারের নিয়ম অনুযায়ী বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয়। সেখানে প্রেমের ফাঁদ পেতে পুলিশ কর্মকর্তা মোখলেছুর রহমান তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ ওই তরুণীর।

এই অভিযোগে তরুণী নিজেই বাদী হয়ে সোমবার খুলনা সদর থানায় মামলা করেন। পরে অভিযুক্ত এএসপিকে গ্রেপ্তার করে খুলনা সদর থানা পুলিশ। এই ঘটনায় তাকে পুলিশ বিভাগ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অভিযুক্ত মোখলেছুর রহমান খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কোর্ট অতিরিক্ত উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত। তিনি খুলনার পিটিআই কোয়ারেন্টাইন সেন্টারে গত ১ মে থেকে দায়িত্ব পালন করছিলেন। তিনি যশোর সদরের দৌলদিহি এলাকার মৃত মো. সেকেন্দার আলীর ছেলে। প্রসঙ্গত, গত ৩০ মার্চ এক প্রজ্ঞাপন জারি করে ভারতফেরত যাত্রীদের জন্য ১৪ দিনের কোয়ারেন্টাইনের নির্দেশনা দেয় সরকার।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি