বৃহস্পতিবার, ২৪ জুন, 2০২1
মাঠে দর্শক প্রবেশের অনুমতি দিতে যাচ্ছে ইংল্যান্ড ক্রিকেট
Published : Monday, 17 May, 2021 at 8:28 PM

ক্রীড়া ডেস্ক ॥
সমর্থকদের জন্য মাঠে বসে প্রিয় দলকে সমর্থন দেয়াটা যেন সোনার হরিণে রূপ নিয়েছে। গত এক বছরে অল্প কিছু ম্যাচে সীমিত সংখ্যক দর্শক প্রবেশের অনুমতি দেয়া হয়।
তবে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় আবারও মাঠে প্রবেশের অনুমতি বন্ধ করে দেয়া হয়। সবশেষ ভারতের আহমেদাবাদে ইংল্যান্ডের বিপক্ষে দর্শক প্রবেশের অনুমতি দিলেও তোপের মুখে সিদ্ধান্ত থেকে সরে আসতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট বোর্ড।
এবার ইংল্যান্ডে খেলতে গিয়েছে ভারত। সেখানেও পাঁচটি টেস্ট খেলবে দু'দল। এই ম্যাচগুলোতে দর্শক প্রবেশের অনুমতি দেয়ার কথা ভাবছে দেশটির সরকার।
যদিও পুরো ব্যাপারটাই নির্ভর করছে প্রধানমন্ত্রী বরিস জনসনের অনুমতির ওপরে। ইংল্যান্ডে যদি আগামী কয়েকদিনে করোনা ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্টের প্রকোপ না বাড়ে সেক্ষেত্রে আগামী ২১ জুন থেকেই স্টেডিয়াম ভর্তি দর্শক প্রবেশের অনুমতি মিলতে পারে।
ক্রিকেটে আপাতত দর্শক দেখা না গেলেও ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে এফএ কাপের ফাইনাল ম্যাচ মাঠে বসে দেখেছে ২১ হাজার দর্শক। তাই সব ঠিকঠাক থাকলে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজেও দেখা যেতে পারে দর্শক।
ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের জন্য এই খবর স্বস্তির। কেন না, গত বছরে অনেক টাকা ক্ষতি হয়েছে ইসিবির। এই গ্রীষ্মে সেই ক্ষতি কাটিয়ে উঠতে সব রকম চেষ্টাই কবে তারা। ইসিবির পরিকল্পনায় ছিল মাঠে দর্শক প্রবেশের অনুমতি দেয়াটাও।
এতে করে নিউজিল্যান্ড বা ভারত সিরিজে অনুমতি পাওয়া যেতে পারে দর্শক প্রবেশের। তাতে কিছুটা হলেও ক্ষতি পোষানো যেতে পারে। এই দুই সিরিজে দর্শক প্রবেশের অনুমতি না পেলেও শ্রীলঙ্কার বিরুদ্ধে কার্ডিফে দুটি টি২০ ম্যাচে ৪ হাজার দর্শক প্রবেশের অনুমতি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি