বৃহস্পতিবার, ২৪ জুন, 2০২1
উইন্ডিজের বিপক্ষে দল ঘোষণা অস্ট্রেলিয়ার
Published : Monday, 17 May, 2021 at 8:25 PM

ক্রীড়া ডেস্ক ॥
আসন্ন ওয়েস্ট ইন্ডিজের সফরের জন্য ২৩ সদস্যের বিশাল প্রাথমিক দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। যেখানে রাখা হয়নি তারকা ব্যাটসম্যান মার্নাস লাবুশেনকে। দুই পক্ষের সমঝোতার ভিত্তিতেই ক্যারিবীয় সফরে রাখা হয়নি এ তারকাকে। ওয়েস্ট ইন্ডিজের পাঁচ টি-টোয়েন্টি ও তিন ওয়ানডে খেলে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। ধারণা করা হচ্ছে, বাংলাদেশ সফরের জন্যও এই প্রাথমিক দল থেকেই চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হবে। তবে এখন আনুষ্ঠানিকভাবে উইন্ডিজ সফরের কথাই বলেছে সিএ। অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া ম্যাথু ওয়েড, ডি'আরকি শর্ট, মার্কাস স্টয়নিস এবং মিচেল সুয়েপসনকে রাখা হয়েছে এই প্রাথমিক দলে। ইংলিশ কাউন্টিতে গ্ল্যামারগনের হয়ে পুরো মৌসুম খেলবেন বিধায় বিবেচনা করা হয়নি লাবুশেনকে। এছাড়া বাঁহাতি পেসার ড্যানিয়েল স্যামস ব্যক্তিগত ও মানসিক কারণ দেখিয়ে নিজ থেকেই নিজের নাম সরিয়ে নিয়েছেন উইন্ডিজ সফর থেকে। এই সফরের আগেই অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের টিকা দান প্রক্রিয়া শেষ করা হবে বলে জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।
আগামী ৯ থেকে ২৪ জুলাইয়ের মধ্যে ওয়েস্ট ইন্ডিজে পাঁচ টি-টোয়েন্টি ও তিন ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া। প্রথমে সেইন্ট লুসিয়ায় হবে টি-টোয়েন্টি সিরিজের সব ম্যাচ। পরে ওয়ানডেগুলো হবে বার্বাডোজে।
ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক দল:
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিনস, জশ হ্যাজলউড, ময়সেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, রিলে মেরেডিথ, জশ ফিলিপ, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্ঘা, ডি'আরকি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সুয়েপসন, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি