শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ভারতীয় ভ্যারিয়েন্ট প্রবেশ ঠেকাতে হিলিতে সতর্কতা
Published : Monday, 17 May, 2021 at 8:24 PM

জেলা প্রতিনিধি ॥
করোনাভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট যাতে কোনোভাবেই দেশে প্রবেশ করতে না পারে সেজন্য সবধরনের ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।
সোমবার (১৭ মে) দুপুরে ভারতফেরত যাত্রী ও ট্রাকচালকদের সেবা, হিলি ইমিগ্রেশন চেকপোস্ট, আবাসিক হোটেল ও হিলি স্থলবন্দরের কার্যক্রম পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, ভারত থেকে দেশে ফেরা যাত্রীদের অবশ্যই করোনা নেগেটিভ সনদ নিয়ে আসতে হবে। এরপর তাদের স্ক্রিনিং করে তিনটি স্তরে তাদের ভাগ করা হবে। ননকোভিড বা ঝুঁকিমুক্ত হলে তাদের ১৪ দিনের কোয়ারেন্টিনে ও কোভিড পজিটিভ হলে তাদের আইসোলেশনে রাখা হবে।
পরে তিনি পুলিশ সুপার আনোয়ার হোসেন, দিনাজপুর সিভিল সার্জন আব্দুল কুদ্দুছকে সঙ্গে নিয়ে সীমান্তের তথ্য সংগ্রহ বুথ ও বন্দরে নেয়া স্বাস্থ্যবিভাগের কার্যক্রম পরিদর্শন করেন।
উল্লেখ্য, রোববার (১৬ মে) থেকে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশে আটকা পড়াদের যাতায়াতের অনুমতি দেয়া হলেও সোমবার পর্যন্ত কেউ পারাপার হয়ননি।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি