বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ঈদের দিনে চট্টগ্রামের রাস্তায় কোমর পানি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 14 May, 2021 at 4:23 PM

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ২৭ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। বৃষ্টি হওয়াতে তলিয়ে যায় নগরীর নিম্নাঞ্চলের বেশি ভাগ অংশ।
শুক্রবার (১৪মে) সকাল সাড়ে ৯টা থেকে বৃষ্টি শুরু হয়। এ সময় প্রায় দেড় ঘণ্টারও বেশি বৃষ্টি ছিল। জানা গেছে, সকাল থেকে বৃষ্টি হওয়ার কারণে চট্টগ্রামের প্রবর্তক মোড়, আগ্রাবাদ সিডিএ, চকবাজার, আবাসিক এলাকা, দুই নম্বর গেইট, খাতুনগঞ্জ, বহদ্দারহাটসহ অধিকাংশ নিম্নাঞ্চলের সড়ক ও অলিগলিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়। একই সাথে এসব এলাকার দোকানপাটে পানি ঢুকে যায়। আর জলাবদ্ধতার কারণে পানি মাড়িয়ে অতিরিক্ত রিকশা ভাড়া দিয়ে ঈদের দিন চলাচল করতে হয় নগরবাসীদের।

স্থানীয় একজন বলেন, সকাল থেকে বৃষ্টি হচ্ছে। ঈদের নামাজ আদায় করতে গিয়েছি বেশি ভাড়া দিয়ে। আর অল্প বৃষ্টিতে জলাবদ্ধা তৈরি হয়।
পতেঙ্গা আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ উজ্জ্বল কান্তি পাল বলেন, আজ সন্ধ্যার দিকে আবার বৃষ্টি হতে পারে। এছাড়া মধ্যরাতে আবারও মাঝারি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি