বৃহস্পতিবার, ২৪ জুন, 2০২1
সাকিবের কলকাতার আরও দুইজন করোনা আক্রান্ত
Published : Saturday, 8 May, 2021 at 8:10 PM

ক্রীড়া ডেস্ক ॥
ভারতে করোনাভাইরাসে তা-ব চলাকালেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) খেলা মাঠে গড়াচ্ছিল। ব্যাপক সমালোচনার মুখেও খেলা বন্ধ হয়নি। শেষ পর্যন্ত একাধিক দলের খেলোয়াড়রা আক্রান্ত হওয়ার পর স্থগিত হয় এবারের আসর। গেল সপ্তাহের সোমবার সবার আগে কোভিড ধরা পড়ে কলকাতা নাইট রাইডার্স শিবিরে। শনিবার আরও দুইজনের নাম সামনে এলো। এনিয়ে দলটির মোট চার জন আক্রান্ত হলেন। শনিবার সকালে টিম সেইফার্টের নাম সামনে আসে। বিকেলে প্রসিদ্ধ কৃষ্ণও করোনা আক্রান্ত হয়েছেন বলে সংবাদ প্রকাশ করে দেশটির গণমাধ্যমগুলো।
এএনআই জানিয়েছে নিউজিল্যান্ড জাতীয় দলের উইকেটরক্ষক সেইফার্টেকে চেন্নাইয়ে রাখা হয়েছে। অন্যদিকে ভারতের হয়ে খেলা কৃষ্ণ ব্যাঙ্গালুরুতে টেস্ট করালে করোনা পজেটিভ হন।
এর আগে আহমেদাবাদে কলকাতার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনায় আক্রান্ত হয়েছিলেন। রয়্যাল চ্যালেঞ্জার্সের বিপক্ষে হতে চলা কলকাতার ম্যাচটি প- হয়। পরদিন সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা আক্রান্ত হন। অন্যদিকে খবর আসে চেন্নাই সুপার কিংসের কর্মকর্তারাও করোনার ছোবলে পড়েছেন। তক্ষণই টুর্নামেন্টটি স্থগিতের সিদ্ধান্ত নেয়া ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিবিআই)। করোনাকালীন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অংশ নেন বাংলাদেশের সাকিব আল হাসান। অন্যদিকে রাজস্থান রয়্যালসের জার্সিতে খেলেছেন মুস্তাফিজুর রহমান। গেল বৃহস্পতিবার দুইজনই বিশেষ বিমানে ঢাকায় ফিরেছেন। মুস্তাফিজের সঙ্গে ফিরেছেন তার স্ত্রী সাদিয়া পারভীন শিমুও।
বিমানবন্দর থেকে সরাসরি মুস্তাফিজ ও তার স্ত্রী প্যাসিফিক সোনারগাঁও হোটেলে চলে যান। অন্যদিকে সাকিব গুলশানের ফোর পয়েন্টস বাই শেরাটনে উঠেন। এই দুই হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টিন করতে হবে তাদের।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি