বৃহস্পতিবার, ২৪ জুন, 2০২1
রিয়াদ-ঢাকা রুটে বাড়তি ফ্লাইট চালুর দাবি, বাংলাদেশি প্রবাসীদের
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Saturday, 8 May, 2021 at 4:29 PM

ঈদ সামনে রেখে সৌদি আরব থেকে দেশে ফিরতে ফ্লাইট এবং টিকিট নিয়ে চরম নাজেহাল প্রবাসীরা। লকডাউনের শুরু থেকে কয়েক দফা টিকিটের তারিখ পরিবর্তন করা হয়েছে বাংলাদেশ বিমানের। এ তথ্য না জানায় বিমান বন্দরে গিয়ে বিপাকে পড়ছেন অনেক প্রবাসী। প্রতিবছরই ঈদের আগে দেশে ফিরতে আগ্রহী প্রবাসীদের পড়তে হয় নানা ধরনের সমস্যায়। বিগত বছরগুলোতে টিকিট সংকটসহ ছিল ফ্লাইট শিডিউল বিড়ম্বনা। এবার করোনা মহামারির কারণে এর সঙ্গে যুক্ত হয়েছে সিভিল অ্যাভিয়েশনের নির্দেশনায় সীমিত যাত্রী নিয়ে বিমানে যাত্রী পরিবহনের বাধ্যবাধকতা। এ কারণে টিকিট সংকটের অভিযোগ প্রবাসীদের।

লকডাউনের শুরু থেকে দফা দফায় টিকিটের তারিখ পরিবর্তন করছে বাংলাদেশ বিমান। তবে বিষয়টি এজেন্সি থেকে অগ্রিম না জানানোয় হাজার হাজার টাকার ক্ষতির মুখে পড়ছেন প্রবাসীরা। এ বিষয়ে যথাযথ পদক্ষেপ চান তারা। ঈদ উপলক্ষে রিয়াদ-ঢাকা রুটে বাড়তি ফ্লাইট চালুর দাবি জানান প্রবাসীরা। একই সঙ্গে চলমান ফ্লাইটগুলোতে যাত্রী সংখ্যা বাড়ানোরও দাবি সৌদি আরবে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি