মঙ্গলবার, ১৮ মে, 2০২1
আইপিএল স্থগিত, দ্রুতই ফেরানো হবে সাকিব-মোস্তাফিজকে
Published : Tuesday, 4 May, 2021 at 4:08 PM, Update: 04.05.2021 4:10:47 PM

ক্রীড়া ডেস্ক ॥
অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত করা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। করোনা মহামারিতে শেষ পর্যন্ত আইপিএলও সংক্রমিত হয়েছে। কয়েকটি দলের বেশ কয়েকজন করোনা আক্রান্ত হবার পর এই সিদ্ধান্ত নেয় বিসিসিআই। এর মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) উদ্যত হয়েছে আইপিএল খেলতে যাওয়া সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে দ্রুত দেশে ফেরানোর ব্যবস্থা নিতে।

কলকাতার হয়ে সাকিব আর রাজস্থানের হয়ে খেলছেন মোস্তাফিজ। চলতি মাসের শেষে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ থাকায় ১৯ তারিখে দুজনের দেশে ফেরার কথা থাকলেও বিসিবি এখন আগেভাগেই তাদের ফেরানোর উদ্যোগ নিতে যাচ্ছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। ‘আইপিএল স্থগিত খবরটা কেবল শুনলাম। এখনও সাকিব-মোস্তাফিজের সঙ্গে যদিও যোগাযোগ হয়নি এখনও। তবে স্থগিত যেহেতু হয়েছে তাই সেখানে থাকার কারণ নেই। আমরা চেষ্টা করব বিশেষ ব্যবস্থায় ওদের দেশে ফেরানোর।’ গতকাল সোমবার নিজাম উদ্দিন চৌধুরী জানান, দুজনকে ফেরাতে ফেরানোর পর দুজনের কোয়ারেন্টিন সংশ্লিষ্ট বিষয়গুলো কেমন হবে তা জানতে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দিয়েছে বিসিবি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি