মঙ্গলবার, ১৮ মে, 2০২1
কওমি মাদ্রাসা খুলে দেওয়ার আহ্বান
Published : Monday, 3 May, 2021 at 9:09 PM

স্টাফ রিপোর্টার:
কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড গওহরডাঙ্গা বাংলাদেশের ৪৫তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। সোমবার দুপুর ১২টায় কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড গওহরডাঙ্গার সদর দফতর টুঙ্গিপাড়া, গোপালগঞ্জ থেকে এই ফলাফল প্রকাশ করা হয়। এসময় কওমি মাদ্রাসা খুলে দেওয়ার আহ্বান জানানো হয়েছে।
এবারের পরীক্ষায় গড় পাসের হার ৯০ দশমিক ৪২ শতাংশ। এছাড়া হিফজ ও ক্বিরাআত বিভাগের পাসের হার যথাক্রমে ৯২ দশমিক ৮৬ শতাংশ ও ৯৮ দশমিক ৭৩ শতাংশ।
ফলাফল প্রকাশ অনুষ্ঠানে কওমি মাদরাসা শিক্ষা বোর্ড গওহরডাঙ্গার সভাপতি ও গওহরডাঙ্গা মাদ্রাসার মোহতামিম মুফতি রুহুল আমীন বলেন, আমরা বৈষয়িক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেও যথাসময়ে ফলাফল প্রকাশ করতে পেরে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি।
ফলাফল প্রকাশের সময় মুফতি রুহুল আমীন আরো বলেন, কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা নকলমুক্ত পরিবেশে পরীক্ষা দিয়ে ফলাফলে সফলতার নজির স্থাপন করেছেন। তারা জাতির আশা পূরণ করতে সক্ষম হবেন। যোগ্য আলেম হিসেবে সমাজে ইসলামের সঠিক কথা তুলে ধরবেন এবং সমাজে শান্তি প্রতিষ্ঠায় বিশেষ ভূমিকা পালন করবেন বলে আমার একান্ত বিশ্বাস।
ফলাফল প্রকাশ অনুষ্ঠানে মুফতি রুহুল আমীন ঈদের পরে যথাসময়ে মাদ্রাসার কার্যক্রম শুরু করার অনুমতি দানে প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট বিভাগের প্রতি আহ্বান জানান।
ফলাফলে কারো অসন্তুষ্টি বা পূনরায় বিবেচনা করতে চাইলে ফল প্রকাশের পর থেকে আগামী ৩০মে পর্যন্ত পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর আবেদন করা যাবে। তবে যারা ৯৫ এর ওপরে নাম্বার পেয়ে কৃতকার্য হয়েছে তারা আবেদন করতে পারবে না।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি