মঙ্গলবার, ১৮ মে, 2০২1
কলকাতাকে হেসে খেলে হারাল দিল্লি
Published : Friday, 30 April, 2021 at 7:48 AM

ক্রীড়া ডেস্ক ॥
আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস। এউইন মরগ্যানদের বিপক্ষে ৭ উইকেটে জয় নিয়ে মাঠ ছেড়েছে ঋষভ পন্থের দল। বৃহস্পতিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টস জিতে কলকাতাকে ব্যাট করতে পাঠায় দিল্লি। ব্যাট হাতে এউইন মরগ্যান ও সুনীল নারিন রানের খাতা না খুলেই বিদয় নেন। শুভমান গিলের ৩৮ বলে ৪৩ ও আন্দ্রে রাসেলের ২৭ বলে ৪৫ রানের সুবাদে ৬ উইকেটে ১৫৪ রান করে নাইটরা।

অক্ষর প্যাটেল ও ললিত জাদব দুটি করে উইকেট তুলেন। একটি করে উইকেট আদায় করেন মার্কাস স্টইনিস ও আবেশ খান। জবাবে ২১ বল বাকি থাকতেই ৩ উইকেটে ১৫৬ রান তুলে নেয় ক্যাপিটালস। ৪১ বলে ৮২ রানের ইনিংস খেলেন পৃথ্বী শ। ৪৭ বলে ৪৬ রান তুলেন শিখর ধাওয়ান। ৮ বলে ১৬ রান তুলে ফিরে যান ঋষভ পন্থ ৩ বলে ৬ রান করেন মার্কাস স্টইনিস অন্যদিকে ১ বলে কোনও রান না করে অপরাজিত ছিলেন শিমরন হেটমেয়ার।
কলকাতা নাইট রাইডার্সের হয়ে তিনটি উইকেটই তুলে নেন প্যাট কামিন্স।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি