বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
গাছ থেকে নারকেল সংগ্রহ নিয়ে বিতন্ডা, বড় ভাইকে পিটিয়ে হত্যা
Published : Wednesday, 21 April, 2021 at 8:44 PM

স্টাফ রিপোর্টার:
পিরোজপুরের নাজিরপুরে গাছ থেকে নারিকেল সংগ্রহ নিয়ে বাগবিতণ্ডায় বড় ভাই মো. মহসিন মোল্লাকে (৫০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাই ও তার ছেলেদের বিরুদ্ধে। বুধবার (২১ এপ্রিল) উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বাকসি গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত মহসিন মোল্লা ওই গ্রামের মৃত হাশেম মোল্লার ছেলে। তিনি পেশায় একজন অটোরাইস মিলের মিস্ত্রী। হামলার সাথে জড়ির থাকার অভিযোগে দুই ভাতিজাকে আটক করেছে পুলিশ।
পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, বুধবার সকালে মহসিন মোল্লা পৈত্রিক জমির গাছ থেকে নারিকেল সংগ্রহ করছিলেন। এসময় ছোট ভাই রুস্তুম মোল্লা তাকে বাধা দেন। এ নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে রুস্তুম মোল্লা ও সন্তানরা মারধর করে ও লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে মহসিন মোল্লা গুরুতর আহত হন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ইসরাত জাহান জেরিন বলেন, তার মাথায় আঘাতের কারণে নাক ও মুখ থেকে রক্তক্ষরণ হচ্ছিল। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান বলেন, এ ঘটনায় কোনো মামলা হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ নিহতের ভাতিজা রসুল মোল্লা ও রিয়াজ মোল্লাকে আটক করেছেন।
 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি