শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ট্রেনে ‘সন্দেজনক বস্তু’: জনশূন্য লন্ডন ব্রিজ স্টেশন
Published : Wednesday, 21 April, 2021 at 8:19 PM

আন্তর্জাতিক ডেস্ক:
ট্রেনের ভেতর ‘সন্দেহজনক বস্তু’ পাওয়ায় খালি করে দেয়া হয়েছে যুক্তরাজ্যের লন্ডন ব্রিজ স্টেশন। ঘটনাস্থলের ওপর চক্কর দিতে দেখা গেছে পুলিশের বেশ কয়েকটি হেলিকপ্টারকে। নিরাপত্তার খাতিরে রুটের অন্য ট্রেনগুলোকেও ঘুরিয়ে দেয়া হয়েছে। খবর দ্য মেট্রোর।
ট্রেন চলাচল বন্ধ করে স্টেশন খালি করার ঘটনায় আটকা পড়েছিলেন ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল কুনান। তিনি টুইটারে বলেন, লন্ডনে অদ্ভুত দৃশ্য। সবখানে পুলিশ, স্টেশন খালি করা হচ্ছে এবং মানুষজনকে জোরপূবর্ক প্ল্যাটফর্ম থেকে নামানো হচ্ছে। আকাশে বেশ কয়েকটি হেলিকপ্টার উড়ছে।
আরেক অভিনেতা বেন ইয়েটস বলেন, লন্ডন ব্রিজ থেকে দূরে থাকুন। তারা (পুলিশ) একটি সন্দেহজনক বস্তু খুঁজে পাওয়ায় ট্রেনের বাইরে আটকা পড়েছিলাম। ট্রেন পলিচানাকারী টেমসলিংক এক বিবৃতিতে বলেছে, সাবধানতাবশত স্টেশন খালি করা হয়েছে। যেসব ট্রেন লন্ডন ব্রিজে থামত, সেগুলো ঘুরিয়ে দেয়া হচ্ছে। ব্রিটিশ ট্রান্সপোর্ট পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ট্রেনে সন্দেহজনক বস্তু থাকার খবর পেয়ে নিরাপত্তা কর্মকর্তারা লন্ডন ব্রিজ স্টেশনে পৌঁছান। বিশেষজ্ঞ কর্মকর্তারা বস্তুটি দেখছেন।
এর ঘণ্টাখানেক পর পুলিশ আরেক বিবৃতিতে নিশ্চিত করেছে, বস্তুটি সন্দেহজনক কিছু নয়। স্টেশন আবারও খুলে দেয়া হবে।
তারা আরও বলেছে, আমরা এ ধরনের খবর সবসময় গুরুত্বসহকারে নেই। ভ্রমণকালে সন্দেহজনক কিছু নজরে পড়লেই সঙ্গে সঙ্গে জানানোর আহ্বান জানিয়েছে ট্রান্সপোর্ট পুলিশ।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি