শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
খেজুরের প্যাকেটে মিললো ইঁদুর!
Published : Wednesday, 21 April, 2021 at 7:33 PM

জেলা প্রতিনিধি ॥
এখন মাহে রমজান মাস চলছে। এ মাসে মুসলিমরা ইফতারসহ স্বাস্থ্যকর খাদ্য তালিকায় খেজুর রাখেন। এদিকে একটি কোল্ড স্টোরেজ (হিমাগার)-এ প্রায় ৭ থেকে ৮ টন খাবার অনুপযোগী পচা খেজুর জব্দ করা হয়েছে এবং খেজুরের প্যাকেটে ইঁদুরের বাচ্চাও পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মুন্সিগঞ্জ সদর উপজেলার মুক্তারপুরের একটি কোল্ড স্টোরেজে (হিমাগার)।
বুধবার (২১ এপ্রিল) দুপুরে স্টোরেজটিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালালে এসব পচা খেজুর জব্দ করে। নিবার্হী ম্যাজিস্ট্রেট মাহমুদ আশিক কবির এ অভিযানের নেতৃত্ব দেন। ভালোভাবে খেজুর সংরক্ষণ না করায় অভিযানের সময় স্টোরেজের ম্যানেজার মো. আতাউল্লাহকে নিরাপদ খাদ্য আইনে ৩ লাখ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ আশিক কবির জানিয়েছেন, খাবারের মান বজায় রাখার জন্য জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের নির্দেশে একটি অভিযান পরিচালনা করা হয়। এসময় হিমাগারটিতে গেলে দেখা যায় সঠিক তাপমাত্রায় খেজুর সংরক্ষণ না করার জন্য খেজুর পচে গেছে। এছাড়াও কিছু প্যাকেটের খেজুর ইঁদুরে খেয়েছে। কয়েকটি প্যাকেটে ইঁদুরের বাচ্চাও পাওয়া গেছে। পরে অনুপযোগী খেজুরগুলো ধ্বংস করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি