রবিবার, ১৬ মে, 2০২1
রিমান্ড শেষে ফের কারাগারে ‘শিশুবক্তা’ রফিকুল
Published : Tuesday, 20 April, 2021 at 8:44 PM

গাজীপুর প্রতিনিধি:
দুই দিনের রিমান্ড শেষে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে ফের কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এ তাকে পাঠানো হয়। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার মো. আবু সায়েম জানান, দুই দিনের রিমান্ড মঞ্জুর হওয়ার পর পুলিশ হেফাজতে জিজ্ঞাবাদের জন্য রোববার (১৮ এপ্রিল) দুপুরে রফিকুল ইসলাম মাদানীকে কাশিমপুর কেন্দ্রীয় কারগার-২ থেকে গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানায় নিয়ে যাওয়া হয়। এর আগে গত ১৩ এপ্রিল গাছা থানা পুলিশ রফিকুল ইসলামের বিরুদ্ধে গাজীপুর আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। ওই দিন আদালতের বিচারক ১৫ এপ্রিল রিমান্ড শুনানির দিন ধার্য করেন। পরে গাজীপুর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তার দুদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।
পুলিশ জানায়, রাষ্ট্রবিরোধী ও উসকানিমূলক বক্তব্য দেওয়ায় রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের করা মামলায় ৮ এপ্রিল তাকে গ্রেপ্তার দেখানো হয়। ৭ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীকে তার গ্রামের বাড়ি থেকে আটক করে র‌্যাব। পরের দিন র?্যাব বাদী হয়ে গাজীপুরের গাছা থানায় মামলা করে।






সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি