মঙ্গলবার, ১৮ মে, 2০২1
মুস্তাফিজকে বসিয়ে লিভিংস্টনকে খেলাও
Published : Tuesday, 20 April, 2021 at 7:43 PM

ক্রীড়া ডেস্ক ॥
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরুর ৩ ম্যাচের দুটিতেই হেরেছে রাজস্থান রয়্যালস। তারকা সম্পন্ন দল সাজিয়েই জ্বলে উঠতে পারছে না সঞ্জু স্যামসনের দল। এমন অবস্থায় পরের ম্যাচে দলটির ম্যাচ পরিকল্পনা বদলানোর উপদেশ দিয়েছেন আকাশ চোপড়া। ভারতীয় সাবেক এই ওপেনারের মতে, ওপেনিংয়ে মনন ভোহরার জায়গায় লিয়াম লিভিংস্টনকে সুযোগ দিয়ে দেখতে পারে রাজস্থান। তবে ইংল্যান্ডের এই ক্রিকেটারকে খেলাতে বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকেও বেঞ্চে বসাতে বলেছেন তিনি। কারণ ৪ বিদেশির ওপর খেলানোর নিয়ম নেই আইপিএলে। তাই রাজস্থানকে ছন্দে ফিরতে হয়তো মুস্তাফিজকে বেঞ্চে বসাতে হতে পারে। আকাশ বলেন, বাটলার-স্যামসনকে ছাড়া রাজস্থান অচল। এই দুজন না থাকলে ওদের কাজ হবে না। তাই মনে হচ্ছে পরের ম্যাচে একাদশে পরিবর্তন আনতে হবে। মুস্তাফিজের জায়গায় লিয়াম লিভিংস্টনকে সুযোগ দিয়ে যেতে পারে। মনন ভোহরাকে বেঞ্চে বসিয়ে নিচে এক ভারতীয় পেসার খেলাতে পারেন। আর নিজেদের খেলার পরিকল্পতাওত বদলাতে হবে তাদের। এদিকে আইপিএলে এখন পর্যন্ত ভালোই পারফর্ম করেছেন মুস্তাফিজ। ৩ ম্যাচে নিয়ছেন ৩ উইকেট। যদিও প্রথম ম্যাচে ৪৫ রান দিয়ে ছিলেন উইকেটশুন্য। পরের ম্যাচগুলোতে উইকেট পাওয়ার সঙ্গে স্লোয়ার-কাঁটার এবং ভারসাম্যপূর্ণ বোলিং দিয়ে নজরকেড়েছেন তিনি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি