শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
দাঁড়ানো ট্রাকে ধাক্কা দিয়ে লরি হোটেলে ঢুকে নিহত ৩
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 20 April, 2021 at 4:42 PM

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আটগ্রামে লরি ও ট্রাকের সংঘর্ষের পর মোটরসাইকেল ও রিকশাকে চাপা দিয়ে একটি হোটেলে ঢুকে তিনজন নিহত ও সাতজন আহত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে ট্রাকচালকের সহকারী আলমগীর, মোটরসাইকেল আরোহী এয়ার আহমেদ নাম জানা গেছে। নিহত লরিচালকের নাম জানা যায়নি।   

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিয়ে পাশের একটি হোটেলে ঢুকে পড়ে। এ সময় একটি চলন্ত মোটরসাইকেলও এর চাপায় পড়ে। এতে ট্রাক হেলপার আলমগীর, মোটরসাইকেল আরোহী এয়ার আহমেদ এবং অজ্ঞাতনামা লরিচালক ঘটনাস্থলে নিহত হন। আহত হয় হোটেলে থাকা লোকজন এবং মোটরসাইকেলের অপর আরোহী।
ওসি জানান, স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি