মঙ্গলবার, ১৮ মে, 2০২1
যুবলীগ নেতাকে ‘কুপিয়ে হত্যা’
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 16 April, 2021 at 4:33 PM

শরীয়তপুর সদর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে মো. দাদন খলিফা (৩০) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার গয়ঘর এলাকায় গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে তাঁকে কুপিয়ে আহত করা হয়। পরে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে পোস্তগোলা এলাকায় আজ শুক্রবার ভোর ৪টার দিকে মৃত্যু হয় তাঁর। নিহত মো. দাদন খলিফা উপজেলার শৌলপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের গয়ঘর গ্রামের সেকেন্দার খলিফার ছেলে। তিনি শৌলপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের শ্রমবিষয়ক সম্পাদক এবং মালয়েশিয়া প্রবাসী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে গয়ঘর গ্রামের ইদ্রিস খার সঙ্গে দাদন খলিফার বাবা সেকেন্দার খলিফার দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গয়ঘর এলাকায় মসজিদে নামাজ পড়ে বের হলে আগে থেকে ওত পেতে থাকা ইদ্রিস খা, এসকান্দার সরদারসহ ১০ থেকে ১৫ জন দেশীয় অস্ত্র দিয়ে দাদনকে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা দাদনকে উদ্ধার করে শরীয়তপুর ১০০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠাতে বলেন। পরে ঢাকায় নেওয়ার পথে পোস্তগোলা এলাকায় দাদনের মৃত্যু হয়।
দাদন খলিফার বাবা সেকেন্দার খলিফা বলেন, ‘ইদ্রিস খার নেতৃত্বে আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমি হত্যাকারীদের বিচার চাই।’
শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পঠানো হয়েছে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি