বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, 2০২4
বাংলাদেশে আটকা পড়লেন পাঁচ প্রোটিয়া নারী ক্রিকেটার
Published : Tuesday, 13 April, 2021 at 8:42 PM

ক্রীড়া ডেস্ক ॥
লকডাউনের কারণে এক ম্যাচ না খেলে দেশে ফেরার কথা থাকলেও বাংলাদেশের থেকে গেলেন দক্ষিণ আফ্রিকা ইমার্জিং নারী ক্রিকেট দলের পাঁচজন। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় বাংলাদেশে আটকা পড়লেন তারা। দলের বাকি সদস্যরা ইতোমধ্যে দক্ষিণ আফ্রিকায় পৌঁছে গেছেন।
করোনা পজিটিভ হওয়া পাঁচ সদস্য হচ্ছেন ক্রিকেটার সিনালো জাফটা, লিয়াহ জোনস, নোবুলুমকো বানেটি, রবিন শার্লি ও দলের ম্যানেজার মারসিয়া লেতসোয়ালো। গতকাল সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দলের সবাই করোনা পরীক্ষার নমুনা দেন। করোনা পরীক্ষার ফল আসে গতকাল রাতে। তখন সিলেট ছেড়ে দেশের পথে উড়াল দেওয়ার অপেক্ষায় থাকা দলটি ঢাকায় অবস্থান করছিল। জানা গেছে, করোনা পজিটিভ হওয়া দক্ষিণ আফ্রিকা ইমার্জিং দলের পাঁচ সদস্য এখন হোটেলে আইসোলেশনে আছেন।
এমনিতে দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দলের দেশে ফেরার কথা ছিল ১৪ এপ্রিল। কিন্তু বাংলাদেশে এদিন থেকে কঠোর লকডাউনের ঘোষণা আসায় একদিন আগে অর্থাৎ ১৩ এপ্রিল সফরকারিদের পাঠিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়। প্রসঙ্গত, বাংলাদেশ নারী ইমার্জিং ক্রিকেট দলের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে গত ২৮ মার্চ বাংলাদেশ সফরে আসে দক্ষিণ আফ্রিকা। সিরিজের একমাত্র ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হওয়ায় ওই দিনই ঢাকা থেকে তারা সরাসরি সিলেট আসেন।
উল্লেখ্য, পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি ম্যাচে পরস্পরের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ বাংলাদেশের মেয়েরা এবং দক্ষিণ আফ্রিকা ইমার্জিং দল। বাংলাদেশ সফরে একটি ম্যাচেও জিততে পারেননি সফরকারীরা।
 দাপুটে ক্রিকেট খেলে প্রতিটি ম্যাচই জিতেছে টাইগ্রেসরা।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি