মঙ্গলবার, ১৮ মে, 2০২1
রয়েল রিসোর্টে হামলা: প্রধান আসামিসহ গ্রেপ্তার ৪
Published : Monday, 12 April, 2021 at 9:11 PM

স্টাফ রিপোর্টার:
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে হেফাজতের নেতা মামুনুল হকের নারীসহ আটকের জেরে রিসোর্টটিতে ভাঙচুর ও মহাসড়কে নাশকতা সৃষ্টির মামলার প্রধান আসামিসহ দলটির চার নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।
রবিবার বিকাল সাড়ে চারটার দিকে রাজধানীর জুরাইন থেকে তাদের গ্রেপ্তার করা হলেও র‌্যাব-১১-এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেপ্তারকিৃত আসামিরা হলেন- হেফাজতের সোনারগাঁও থানা শাখা কমিটির সহসভাপতি মাওলানা ইকবাল, সভাপতি মাওলানা মহিউদ্দিন, সাধারণ সম্পাদক শাহজাহান শিবলী ও কার্যকরী সদস্য মোয়াজ্জেম। র‌্যাবের ভাষ্য, ঘটনার সময় ইকবাল মসজিদের মাইকে ঘোষণা দিয়ে হেফাজত কর্মীদের জড়ো করেছিলেন।
র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত চারজনকে সোমবার সোনারগাঁও থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আজই তাদের আদালতে তোলা হবে।
গত ৩ এপ্রিল সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টের ৫০১ নম্বর রুমে নারী নিয়ে অবরুদ্ধ হন হেফাজত নেতা মামুনুল হক। তার সঙ্গে থাকা ওই নারী নিজের দ্বিতীয় স্ত্রী দাবি করেন মামুনুল হক। তবে তার নাম জান্নাত আরা ঝর্ণা হলেও মামুনুল তাকে নিজের চার সন্তানের জননী স্ত্রী আমিনা তাইয়্যেবা নামে পরিচিতি দেন।
মামুনুল অবরুদ্ধ হওয়ার পর রিসোর্টটিতে যান হেফাজতের স্থানীয় নেতাকর্মীরা। তারা সেখানে ব্যাপক ভাঙচুরও চালান।





সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি