রবিবার, ১৬ মে, 2০২1
জয়ে শুরু করলো মরগান-সাকিবদের কলকাতা
Published : Monday, 12 April, 2021 at 11:07 AM

ক্রীড়া ডেস্ক ॥
ব্যাটে বলে খুব একটা জ্বলে উঠতে না পারলেও নিজের প্রথম ওভারের প্রথম বলেই ঋদ্ধিমান সাহাকে বোল্ড করে ফেরান টাইগার ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। এছাড়া ব্যাট হাতে ২(৫) আর ৪ ওভারে ৩৪ রান দিয়ে ১ উইকেট নেয়া। তার দল কলকাতা নাইট রাইডার্স আসরের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদের। সন্ধ্যায় টস জিতে কলকাতাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় রাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ব্যাটিংয়ে নেমে নীতিশ রানার ৮০ (৫৬), রাহুল ত্রিপাঠির ৫৩ (২৯) আর শেষদিকে দীনেশ কার্তিকের অপরাজিত ২২ (৯) রানে ভর করে ৬ উইকেটে ১৮৭ রান সংগ্রহ করে কলকাতা।

সানরাইজার্সের হয়ে ২টি করে উইকেট নেন মোহাম্মদ নবী ও রশিদ খান। এছাড়া ১টি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার ও টি নটরজন।
জবাবে ব্যাট করতে নেমে রাইজার্সরা শুরুতে চাপে পড়ে দুই ওপেনার ঋদ্ধিমান সাহা (৭) ও ডেভিড ওয়ার্নারের (৩) বিদায়ে।
এরপর অবশ্য ৫৫ রানের ইনিংস খেলেন জনি বেইরষ্ট্রো। এছাড়া মানিষ পাণ্ডের ব্যাটিংয়ে হায়দরাবাদকে জয়ের আশা দেখালেও শেষ পর্যন্ত কলকাতার নিয়ন্ত্রিত বোলিংয়ে কোণঠাসা হয়ে পড়ে। মানিষের ৪৪ বলে অপরাজিত ৬৬ রানের ইনিংসও কাজে আসেনি শেষ পর্যন্ত। ৫ উইকেটে ১৭৭ রানেই শেষ হয় সানরাইজার্সের ইনিংস। কলকাতার জয়ে ২ উইকেট নেন প্রসিধ্ব কৃষ্ণ, ১টি করে উইকেট নেন সাকিব, প্যাট কামিন্স ও আন্দ্রে রাসেল।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি