শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
লিভারপুলের জয়ের দিনে বায়ার্নের হোঁচট
Published : Sunday, 11 April, 2021 at 6:37 PM

ক্রীড়া ডেস্ক ॥
ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলাকে ২-১ গোল ব্যবধানে হারিয়ে জয়ের ধারা অব্যাহত রেখেছে লিভারপুল। অন্যদিকে জার্মান বুন্দেসলিগার খেলায় হোঁচটই খেল জায়ান্ট ক্লাব বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে তুলনামূলক কম শক্তিশালী দল ইউনিয়ন বার্লিনের বিপক্ষে ১-১ গোল ব্যবধানে ড্র করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। এর আগে অ্যাস্টন ভিলার মাঠে ৭-২ গোলের বড় ব্যবধানে হেরেছিল লিভারপুল। তাই এদিন ঘরের মাঠে ম্যাচটি ছিল প্রতিশোধের। ম্যাচের শুরু থেকেই দাপুটে ফুটবল খেলতে থাকেন জার্গেন ক্লাপের শিষ্যরা। একের পর এক আক্রমণ চালালেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না স্বাগতিকরা।
উল্টো ম্যাচের ৪৩তম মিনিটে গোল খেয়ে বসে স্বাগতিকরা। ৪৩তম মিনিটে ওয়াটকিন্সের শটে খুব বেশি গতি ছিল না, নাগালের মধ্যেও ছিল; কিন্তু বলে হাত লাগালেও ঠেকাতে পারেননি ব্রাজিলিয়ান গোলরক্ষক। ম্যাচের ৫৭তম মিনিটে সমতায় ফেরে লিভারপুল। জটার বাড়ানো বল ধরে জোরালো শট নেন অ্যান্ড্রু রবার্টসন। এক হাত দিয়ে ঠেকান গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস; কিন্তু বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল হেডে ফাঁকা জালে পাঠান সালাহ। খেলার প্রায় শেষ পর্যায়ে জয়সূচক গোলটি করে লিভারপুল। বদলি মিডফিল্ডার থিয়াগো আলকান্তারার শট দারুণ নৈপুণ্যে ঠেকিয়ে দেন গোলরক্ষক মার্তিনেস। কিন্তু প্রতিপক্ষের পা হয়ে ফিরতি বল পেয়ে যান অ্যালেকজান্ডার আর্নল্ড। ডি-বক্সের ঠিক বাইরে থেকে বুলেট গতির শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন এই ইংলিশ ডিফেন্ডার।
অন্যদিকে বুন্দেসলিগায় ম্যাচের ৬৮তম মিনিটে দারুণ নৈপুণ্যে বায়ার্ন মিউনিখকে এগিয়ে নেন মুসিয়ালা। ডি বক্সে জটলার মধ্যে তাকে বল বাড়ান টমাস মুলার। ছোট্ট জায়গায় দুজনকে কাটিয়ে বাম পায়ের শটে কাছ থেকে লক্ষভেদ করেন ১৮ বছর বয়সী অ্যাটাকিং মিডফিল্ডার। তবে শেষ পর্যন্ত ব্যবধান ধরে রাখতে পারেনি টানা নবম লিগ জয়ের অভিযানে থাকা দলটি। ৮৫তম মিনিটে সমতা টানে সফররত বার্লিন ইউনিয়ন।
 সতীর্থের পাস পেয়ে কাছ থেকে বাম পায়ের শটে লক্ষ্যভেদ করেন বদলি নামা ইনভার্সেন। শেষ পর্যন্ত ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি