বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
আকরাম খান করোনায় আক্রান্ত
Published : Saturday, 10 April, 2021 at 8:04 PM

ক্রীড়া ডেস্ক ॥
করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান। শনিবার গণমাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন জাতীয় দলের সাবেক এই তারকা।
চিকিৎসকদের পরামর্শ মেনে বর্তমানে ঢাকার মহাখালী ডিওএইচসের বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি।
১৯৮৮ সালে জাতীয় দলের অভিষেকের পর ৪৪টি ওয়ানডে খেলেছেন ডান-হাতি এই ব্যাটসম্যান। ২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টের সদস্য ছিলেন। ২০০৩ সাল পর্যন্ত ৮টি টেস্ট খেলেছেন।
আকরাম খানের অধিনায়কত্বে ১৯৯৭ সালে আইসিসি ট্রফি জয়ের ইতিহাস গড়ে বাংলাদেশ। এর ধারাবাহিকতায় ওয়ানডে ও টেস্ট স্ট্যাটাস পায় টাইগাররা।
অন্যদিকে ৪৩টি প্রথম শ্রেণীর ম্যাচের পাশাপাশি ৯৪টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন চট্টগ্রামে জন্ম নেয়া এই ক্রীড়াবিদ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি