রবিবার, ১৬ মে, 2০২1
পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বাংলাদেশ সফর স্থগিত
Published : Saturday, 10 April, 2021 at 8:03 PM

ক্রীড়া ডেস্ক ॥
করোনাভাইরাস সংক্রমণের হার বৃদ্ধির কারণে স্থগিত করা হলো পাকিস্তান অনূর্ধ্ব-১৯ বনাম বাংলাদেশ অনূধ্ব-১৯ মধ্যকার সিরিজটি। ফলে আর বাংলাদেশে আসা হচ্ছে না পাকিস্তানি যুবাদের। সফর স্থগিতের খবর শোনার পর অনুশীলনও বন্ধ করে দিয়েছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। চারদিনের একটি টেস্ট ম্যাচ এবং পাঁচটি ওয়ানডে ম্যাচের একটি সিরিজ খেলতে রবিবার বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তান যুবদলের। কিন্তু বাংলাদেশে লকডাউন চলার কারণে সেটি পিছিয়ে দেয়া হয়েছিল ছয়দিন। কিন্তু তাতেও কোনো লাভ হলো না।
কেননা বাংলাদেশ সরকার ঘোষণা দিয়েছে, ১৪ এপ্রিল থেকে লকডাউন আরও কঠোর করা হবে। সেবামূলক প্রতিষ্ঠান ছাড়া সব ধরনের সরকারি-বেসরকারি অফিস বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। দেশের এমতাবস্থায় আসন্ন এই সিরিজ সম্পন্ন করা প্রায় অনিশ্চিত।
আসলে খেলা চলার তো প্রশ্নই আসে না। তাই দুই দেশের ক্রিকেট বোর্ড মিলে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছে, আপাতত সফরটি স্থগিত করার। বাংলাদেশে করোনা পরিস্থিতির উন্নতি হলে পরে আবার আলোচনা করে নতুন সূচি তৈরি করা হবে।
বাংলাদেশ সফর স্থগিত হয়ে যাওয়ায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের ট্রেনিং ক্যাম্পও বন্ধ ঘোষণা করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি