মঙ্গলবার, ১৩ এপ্রিল, 2০২1
এবার আইপিএল জিতবে দিল্লী
Published : Tuesday, 6 April, 2021 at 7:21 PM

ক্রীড়া ডেস্ক ॥
আর মাত্র কয়েকদিন পরেই পর্দা উঠতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে বড় ঘরোয়া ক্রিকেটীয় আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল)। গত আসরের ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে গেলেও এবার শিরোপা জিততে আত্ববিশ্বাসী দিল্লী ক্যাপিটালস। আসন্ন এই টুর্নামেন্টে তারাই এবার শিরোপা জিতবে বলে মনে করছেন দলটির হেড কোচ রিকি পন্টিং। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে এ কথাই জানান তিনি।
এ বিষয়ে পন্টিং বলেন, ‘আমি মনে করি, দিল্লী এবার আইপিএল জিতবে। এটা পরিষ্কার। গত কয়েক মৌসুমের রেকর্ডও এ কথাই বলবে। এটা (শিরোপা) জিততেই খেলোয়াড়রা এসেছে, আমিও এখানে এ কারণেই আছি। আমাদের আজকেও কথা হয়েছে এবং সবাই জেতার কথাই বলেছে বারবার।’ তিনি আরও বলেন, ‘সবার কথা একটাই, গতবারের চেয়ে এক ধাপ ওপরে যেতে হবে এবার। তবে এবার গুরুত্বপূর্ণ বিষয় হলো, গতবারের চেয়ে এবারের দলটা বেশ আলাদা। এখন গতবছর যা হয়েছে সেটা গুরুত্ব রাখে না, আমাদেরকে এ বছর করে দেখাতে হবে। যাতে আমরা কোয়ালিফাই করার মতো যথেষ্ঠ ম্যাচ জিতি এবং পরে ফাইনাল জিততে পারি।’  এদিকে ইনজুরির কারণে আইপিএল থেকে ছিটকে গেছেন দলীয় অধিনায়ক শ্রেয়াস আইয়ার। নতুন দায়িত্বে পান্তকে দেখতে মুখিয়ে রয়েছেন পন্টিং। তিনি বলেন, ‘শেষ কিছু দিন ধরে কথা হয়েছে পন্থের সঙ্গে। ওর সঙ্গে কথা বলে প্রথম ম্যাচের আগে সব কিছু বুঝিয়ে দেওয়া গেলে কোনও অসুবিধা হবে না। কোনও চিন্তা থাকবে না প্রতিযোগিতায়। আইপিএল শুরু হয়ে যাওয়ার পর অধিনায়ককে একাধিক তথ্য দিলে সে বিভ্রান্ত হয়ে যেতে পারে। ’
দিল্লির সম্ভাব্য একাদশ:
শিখর ধাওয়ান, পৃথ্বি শ, অজিঙ্কা রাহানে, রিশাভ পান্ত (অধিনায়ক ও উইকেটরক্ষক), মার্কাস স্টোনিস, শিমরন হেটমায়ার, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, এনরিচ নরকিয়া এবং উমেশ যাদব।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি