রবিবার, ১৬ মে, 2০২1
করোনার প্রকোপে দিল্লিতে কারফিউ
Published : Tuesday, 6 April, 2021 at 4:25 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
ভারতে বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের দাপট বাড়ছে। এবার সংক্রমণ রোধে দিল্লিতে রাতে কারফিউ জারি করা হযেছে। মঙ্গলবার (৬ এপ্রিল) প্রতিদিন রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত কারফিউ থাকবে। এ আদেশ কার্যকর থাকবে আসছে ৩০ এপ্রিল পর্যন্ত। গতকাল সোমবার (৫ এপ্রিল) দিল্লিতে নতুন করে ৩ হাজার ৫৪৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ২ হাজার ৯৩৬ জন এবং মারা যান ১৫ জন।

আন্তর্জাতিক জরিপকারী সংস্থা ওয়ার্ল্ডওমিটারের তথ‌্য, করোনাভাইরাসে ভারতে এখন পর্যন্ত ১ কোটি ২৬ লাখ ৮৬ হাজার ৪৯ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন ১ লাখ ৬৫ হাজার ৫৭৭ জন। সুস্থ হয়েছেন ১ কোটি ১৭ লাখ ৩২ হাজার ২৭৯ জন। গেলো সপ্তাহে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছিলেন, রাজধানীতে করোনার চতুর্থ ওয়েভ (স্রোত) আছড়ে পড়েছে। কিন্তু লকডাউন হবে না।
তিনি বলেছিলেন, ‘বর্তমান পরিস্থিতিতে আমরা লকডাউনের বিষযে ভাবনাচিন্তা করছি না। আমি পরিস্থিতির ওপর নজর রাখছি। সার্বিকভাবে মানুষের সঙ্গে আলোচনার পর সেই বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।’

তথ‌্যসূত্র: এএনআই।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি