মঙ্গলবার, ১৮ মে, 2০২1
অবশেষে স্থগিত পিএসএল
Published : Thursday, 4 March, 2021 at 4:53 PM

ক্রীড়া ডেস্ক ॥
একের পর এক খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর স্থগিত করা হলো পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। বৃহস্পতিবার জরুরি সভার পর পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এমন সিদ্ধান্ত নিয়েছে। ১ মার্চ ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলা ফাওয়াদ আহমেদের করোনা আক্রান্তের সংবাদটি সামনে আসে। অস্ট্রেলিয়ান এই লেগস্পিনারের পর এই পর্যন্ত আরও পাঁচ ক্রিকেটার আক্রান্ত হলেন। করোনা আঘাত হেরেছে একজন সাপোর্ট স্টাফের দেহেও। শেষ পর্যন্ত অংশ নেয়া দলগুলোর সঙ্গে সভা করে চলমান টুর্নামেন্ট স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়। পাকিস্তান বোর্ড জানিয়েছে, আক্রান্ত খেলোয়াড় ও স্টাফরা দুইটি আলাদা দলের।

২০ ফেব্রুয়ারি শুরু হয় ৩৪ ম্যাচের এই টুর্নামেন্ট। মাত্র ১৪টি ম্যাচ শেষ হয়েছিল। এরইমধ্যে স্থগিতের সিদ্ধান্ত নেয়া হলো। পিসিবি জানিয়েছে, ছয় দল সংশ্লিষ্ট সবার করোনা পরীক্ষা, টিকা করণ ও আইসোলেশন সুবিধা নিশ্চিত করার পরই টুর্নামেন্ট আবারও শুরু হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি