বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
আইরিশ দশক সেরা ক্রিকেটার পল স্টার্লিং
Published : Sunday, 28 February, 2021 at 9:00 PM

ক্রীড়া ডেস্ক ॥
গত দশ বছরের পারফরম্যান্সের ভিত্তিতে দশক সেরা পুরস্কার প্রদান করেছে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ড। দেশের হয়ে ব্যাট হাতে দুর্দান্ত খেলতে থাকা আইরিশ ওপেনার পল স্টার্লিংকে দশক সেরা ক্রিকেটার নির্বাচত হন। সেই সঙ্গে ২০২০ সালের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন এই ওপেনার। এদিকে নারী ক্যাটাগরিতে দশক সেরা ক্রিকেটার কিম গার্থ।
দশকসেরার পুরস্কারে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন এড জয়েস, টিম মুরতাঘ, কেভিন ও’ব্রায়েন ও উইলিয়াম পোর্টারফিল্ড। আর গার্থ এই পুরস্কার জেতার দৌঁড়ে পেছনে ফেলেছেন লরা ডেনালি, সেসেলিয়া জয়েস, ইসোবেল জয়েস ও ক্লেয়ার শিলিংটনকে।
পুরস্কার জেতার পর পর স্টার্লিং বলেন, ‘এটা সত্যিই বিশেষ পুরস্কার। লম্বা সময় ধরে খেলার পর এমন একটা ফল পাওয়া। গত ১০ বছরে আমি অনেক গ্রেট খেলোয়াড়দের সঙ্গে খেলেছি। তাদের মধ্যে সবার সেরা হওয়া এতটাও সহজ না। আমি ঠিক জানি না নিজের অনুভূতি কীভাবে প্রকাশ করা উচিত। তবে আমি সত্যিই অনেক খুশি।’ দশকসেরার পুরস্কারের জন্য বিবেচিত সময়ে আয়ারল্যান্ডের হয়ে ওয়ানডেতে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন স্টারলিং। এ সময় ৮ সেঞ্চুরিতে ৫৫২৯ রান করেছেন তিনি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি