বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
বক্তব্য দিতে গিয়ে মঞ্চেই জাতীয় পার্টির নেতার মৃত্যু
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 27 February, 2021 at 5:05 PM

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় কর্মী সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় মঞ্চেই জাতীয় পার্টির নেতা মশিয়ার রহমানের (৬২) মৃত্যু হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সম্মেলনের স্টেজে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।
মৃত মশিয়ার রহমান উপজেলার বড়ভিটা কাছারীপাড়া গ্রামের মৃত আসান উদ্দিন সরকারের ছেলে ও জাতীয় পার্টির বড়ভিটা ইউনিয়ন আহ্বায়ক কমিটির সদস্য। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বড়ভিটা বাজারসংলগ্ন চেয়ারম্যানের চাতালে ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে উত্তেজিত হয়ে বক্তব্য দেয়ার সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে স্টেজে ঢলে পড়েন। সেখান থেকে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বড়ভিটা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ শনিবার পারিবারিক করবস্থানে মশিয়ার রহমানের মরদেহ দাফন করা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি