বুধবার, ২১ এপ্রিল, 2০২1
অবরুদ্ধ খুলনায় নৌপথেও পারাপার বন্ধ, ভোগান্তি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 27 February, 2021 at 5:03 PM

শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে খুলনায় সড়ক পথে ১৮টি রুটে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। একইভাবে আজ শনিবার সকাল থেকে খুলনা শহরের সঙ্গে সকল নদী পারাপার ঘাট বন্ধ করে দেওয়া হয়েছে। এতে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা থেকে কোন মানুষ নৌকা বা ট্রলারে করে খুলনা শহরে প্রবেশ বা বের হতে পারছেন না। প্রতিটি ঘাট এলাকায় অপেক্ষমান মানুষের মধ্যে ভোগান্তি বাড়ছে। অনেকে চিকিৎসা বা চাকরির কারণে খুলনা শহরে এসেও ফিরে যেতে পারেননি। ঘাট এলাকায় অসুস্থ অনেক মানুষকে হতাশা নিয়ে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে দেখা গেছে। নদী ঘাটগুলোতে আড়াআড়ি বাঁশ দিয়ে চলাচল বন্ধ করা হয়েছে।

জানা যায়, অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে শনিবার দুপুরে খুলনায় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে। ছয়টি সিটি করপোরেশনে ধারাবাহিকভাবে এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম বলেন, খুলনায় এ সমাবেশ যেন সফল না হয় এ লক্ষ্যে বাস চলাচল বন্ধের পাশাপাশি নৌকা ও  ট্রলারে মানুষ পারাপার বন্ধ করা হয়েছে। তবে খুলনা জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. নুরুল ইসলাম বেবি জানান, বিএনপির কর্মসূচির সাথে তাদের কর্মবিরতির কোন সম্পর্ক নেই। দীর্ঘদিন টানা কাজ করার পর বাস শ্রমিকদের বিশ্রাম দেওয়ার জন্য এ কর্মবিরতি দেওয়া হয়েছে। আর নদী পথে ঘাট মালিকরা নৌকা ট্রলার বন্ধের বিষয়ে কিছু জানাতে রাজি হয়নি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি