বুধবার, ২১ এপ্রিল, 2০২1
অবশেষে কারাগারে সন্ত্রাসী ফরহাদ ও ইফতেখার
Published : Friday, 26 February, 2021 at 9:24 PM

ফেনী প্রতিনিধি ॥
সাংবাদিকের উপর হামলা , সাংসদের বাড়ী , গাড়ী ও ব্যবস্যা প্রতিষ্ঠানে হামলা . চাঁদাবাজী, মাদক সহ ১২ টি মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর বৃহস্পতিবার সকালে ফেনীর ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করেছে সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়ন যুবলীগ নামধারী সন্ত্রাসী আইয়ুব নবী ফরহাদ (৩০) ও তার সহযোগী ইফতেখার হোসেন খোন্দকার (২৭) । আদালত জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরনের নির্দেশ দেন । ফরহাদ সোনাপুর গ্রামের মেনা মিয়ার ছেলে ও ইফতেখার একই গ্রামের মিয়াধন এর ছেলে । বিষয়টি নিশ্চিত করে পুলিশের আদালত পরিদর্শক গোলাম জিলানি বলেন উভয়ের বিরুদ্ধে ১৪ টি মামলা  ফেনী আদালতে বিচারাধিন । সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানান , ইত্তেফাক প্রতিনিধি সাংবাদিক শরীয়ত উল্যাহর উপর হামলা , সাবেক সাংসদ হাজী রহিম উল্যাহর বাড়ী , গাড়ী , মৎস্য খামার , বালু মহাল ও ব্যবস্যা প্রতিষ্ঠান হামলা, ভাংচুর , চাঁদাবাজী, মাদক সেবনসহ ১২ টি মামলায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল । তারা দীর্ঘদিন পলাতক ছিল ।





সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি