মঙ্গলবার, ০২ মার্চ, 2০২1
সুপ্রিম কোর্ট বার নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী বহিষ্কার
Published : Tuesday, 23 February, 2021 at 9:22 PM

স্টাফ রিপোর্টার:দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহবায়ক কমিটির সাবেক সদস্য মির্জা আল মাহমুদকে বিএনপি’র প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।
সোমবার দলের সহদপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আসন্ন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী ফোরাম থেকে সভাপতি হিসেবে অ্যাডভোকেট ফজলুর রহমান ও সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে সম্পাদক করে প্যানেল ঘোষণা করা হয়। কিন্ত এ প্যানেলের বিপরীতে জাতীয়তাবাদী সমর্থক আইনজীবীরা বিদ্রোহী একটা প্যালেন ঘোষণা করে। ওই প্যানেলে সভাপতি অ্যাডভোকেট ওয়ালিউর রহমান  ও সম্পাদক মির্জা আল মাহমুদ। দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী প্যানেল দেয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়।
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২১-২০২২  সেশনের নির্বাচন আগামী ১০ ও ১১ মার্চ (বুধ ও বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সরকার ও বিএনপি সমর্থক প্যানেল ঘোষণা করা হয়েছে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি