বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
পি কে হালদারের আরও দুই সহযোগী গ্রেফতার
Published : Monday, 25 January, 2021 at 11:02 PM

স্টাফ রিপোর্টার:
প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাতের অভিযোগ মাথায় নিয়ে বিদেশে পাড়ি দেয়া ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিস লিমিটেডের পরিচালক প্রশান্ত কুমার হালদারের (পি কে হালদার) সংশ্লিষ্টতায় আরও দুজনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
রোববার (২৪ জানুয়ারি) বিকেল ৫টায় জিজ্ঞাসাবাদ শেষে তাদের গ্রেফতার করা হয়। দুদকের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধানের নেতৃত্বে একটি টিম তাদের গ্রেফতার করে। এরপর তাদের রমনা মডেল থানার হেফাজতে রাখা হয়। আগামীকাল সোমবার (২৫ জানুয়ারি) সকালে গ্রেফতারদের আদালতে তোলা হবে।  
গ্রেফতাররা হলেন, ইন্টারন্যাশনাল লিজিংয়ের সাবেক এমডি রাশেদুল হক ও পিপলস লিজিংয়ের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল কুমার নন্দী। গ্রেফতার এ দুজন ছাড়াও পি কে হালদারের আরও দুই সহযোগীর জিজ্ঞাসাবাদের কথা থাকলেও তারা আসেননি বলে দুদক সূত্রে জানা গেছে।
এ নিয়ে পিকে হালদার সংশ্লিষ্টতায় ছয়জনকে গ্রেফতার করলো দুদক। গ্রেফতার বাকি চারজন হলেন- পি কে হালদার সহযোগী শংখ বেপারী, পিকে হালদারের বান্ধবী অবান্তিকা বড়াল, পিকে হালদারের আইনজীবী সুকুমার মৃধা ও তার মেয়ে অনিন্দিতা মৃধা।
জানা গেছে, পি কে হালদার ইন্টারন্যাশনাল লিজিং ও পিপলস লিজিং থেকে বিপুল অংকের টাকা সরিয়েছেন, যার সহযোগী হিসেবে উজ্জ্বল ও রাশেদুলও ছিলেন।

 

 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি