শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ডিআরএস নিয়েই শুরু হচ্ছে সিরিজ
Published : Wednesday, 20 January, 2021 at 8:19 PM

স্টাফ রিপোর্টার:
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে। ওই সিরিজের শুরুতে ডিআরএস নিয়ে অনিশ্চয়তা ছিল। তবে সেই অনিশ্চয়তা কেটে গেছে। বুধবার শুরু হওয়া সিরিজের প্রথম ম্যাচ থেকেই থাকবে রিভিউয়ের এই পদ্ধতি। ডিআরএস পরিচালনা করবেন হেনরি এলিসন। তিনি ইংল্যান্ড থেকে এসেছেন। তাকে তাই বাংলাদেশ সরকারের বেধে দেওয়া চারদিনের পূর্ণ আইসোলেশনসহ ১৪দিন কোয়ারেন্টাইনে থাকবে হবে। প্রথম ম্যাচে তাকে তাই না পাওয়া এবং ডিআরএস না থাকার শঙ্কার কথা জানায় বিসিবি।
তবে সংবাদ মাধ্যম ক্রিকইনফো জানিয়েছে, প্রথম ম্যাচ থেকেই ডিআরএস থাকবে। কারণ ডিআরএস পরিচালনার জন্য প্রয়োজনীয় যন্ত্রপাতি ঢাকায় এসে গেছে। আর প্রয়োজনীয় উপকরণ থাকলে যেকোন প্রান্ত থেকে ডিআরএস পরিচালনা সম্ভব। এলিসন তাই আইসোলেশনে থেকেই ডিআরএস পরিচালনা করতে পারবেন। বিসিবি অবশ্য প্রথম ম্যাচ থেকে ডিআরএস রাখার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে ইংল্যান্ড থেকে আসা ওই টেকনিশিয়ানের কোয়ারেন্টাইনের সময় কমিয়ে দেওয়ার জন্য আবেদন করে। তবে ক্রিকইনফোর দেওয়া তথ্য মতে, তার আর দরকার পড়ছে না। বুধবার বাংলাদেশ সময় বেলা সাড়ে ১১টায় মাঠে নামবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি