শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
কষ্টার্জিত জয় পেল চেলসি
Published : Sunday, 17 January, 2021 at 8:29 PM

ক্রীড়া ডেস্ক ॥
ইংলিশ প্রিমিয়ার লিগে ফেভারিট হয়ে যাত্রা শুরু করা চেলসি নিজের নামের সুষ্ঠু বিচার করতে পারেনি। গতকাল ম্যাচের আগ পর্যন্ত পয়েন্ট টেবিলের দশ নম্বরে অবস্থান ছিল ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যদের। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে ফুলহামের বিপক্ষে ১-০ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে চেলসি। জয়সূচক একমাত্র গোলটি করেন ম্যাসন মাউন্ট। প্রথমার্ধের ২৩তম মিনিটে এগিয়ে যেতে পারত চেলসি। ডি-বক্সের বাইরে থেকে হাকিম জিয়াশের জোরালো শট বাঁ দিকে ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক আলফুঁস আরিওলা। দুই মিনিট পর ভাগ্যের ফেরে গোল পায়নি সফরকারীরা। ছয় গজ বক্সের সামনে থেকে মাউন্টের শট ফেরে ক্রসবারে লেগে। বিরতির আগে বড় এক ধাক্কা খায় স্বাগতিকরা। চেলসির ডিফেন্ডার সেসার আসপিলিকুয়েতাকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন যুক্তরাষ্ট্রের ডিফেন্ডার অ্যান্তনি রবিনসন।
দ্বিতীয়ার্ধে খেলতে নেমে গোলের জন্য মরিয়া হয়ে উঠে ল্যাম্পার্ড বাহিনী। খেলার ৭৮তম মিনিটে জয়সূচক গোলটি করেন মাউন্ট। বেন চিলওয়েলের ক্রস গোলরক্ষক ফেরানোর পর ডি-বক্সে বল পেয়ে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন এই ইংলিশ মিডফিল্ডার।
১৮ ম্যাচে আট জয় ও পাঁচ ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে সাত নম্বরে উঠেছে চেলসি। এক ম্যাচ কম খেলে ১২ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে আছে ফুলহাম।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি