শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মুক্ত হলেন মঈন আলি
Published : Sunday, 17 January, 2021 at 8:27 PM

ক্রীড়া ডেস্ক ॥
সফরে এসেই বিপাকে পড়েন ইংলিশ অলরাউন্ডার মঈন আলি। শ্রীলঙ্কা পৌঁছেই কোভিড পজেটিভ দেখা দেয় তার। ফলে ১৪ দিন থাকতে হয়েছে আইসোলেশনে। অবশেষে মুক্তি পেলেন তিনি। আর ইতোমধ্যেই দলের সঙ্গে যোগ দিয়েছেন।
করোনার কারণে প্রথম ম্যাচটি খেলতে পারলেন না মঈন। যথাযথ ম্যাচ প্র্যাকটিসের অভাব থাকায় দ্বিতীয় টেস্টেও খেলার সম্ভাবনা নেই বললেই চলে। তবে মঈনের ফেরা দলের পারিপার্শ্বিক অবস্থার উন্নতিতে ইতিবাচক প্রভাব ফেলবে- এমনটাই মনে করে ইংল্যান্ড।
পেস বোলিং অলরাউন্ডার স্যাম কারান বলেছেন, ‘মোকে (মঈন) ফিরে পাওয়া সত্যিই অসাধারণ অনুভূতি।
 টি ব্রেকে ড্রেসিংরুমে ফিরে মোকে দেখে সবার মুখে হাসি চলে এসেছে। সে গত কয়েকদিন খুবই কঠিন সময় পার করেছে। এটা ভাল যে, সে সব কাটিয়ে ফিরে এসেছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি