শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ঢাকা যাওয়ার জন‌্য লঞ্চঘাটে এসে পা হারালেন নারী
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 17 January, 2021 at 8:44 AM

ভোলায় বাড়ি থেকে ঢাকা যাওয়ার জন‌্য লঞ্চঘাটে এসে ফারহান-৫ লঞ্চের চাপায় কোহিনুর বেগম (৩৮) নামের এক নারীর বাম পা দ্বিখণ্ডিত হয়েছে। আহত ওই নারী ভোলার দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ফরাজী বাড়ির মো. সালাউদ্দিনের স্ত্রী। স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে প্রথমে দৌলতখান উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন‌্য ভোলা সদর হাসপাতালে পাঠান। শনিবার (১৬ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে দৌলতখান লঞ্চঘাটে এ ঘটনা ঘটে।

স্থানীয় আবু তা‌হের জানান, ওই নারী তার বা‌ড়ি থে‌কে ঢাকায় যাওয়ার জন‌্য দৌলতখান লঞ্চঘা‌টে আ‌সেন। প‌রে চরফ‌্যাশ‌নের বেতুয়া ঘাট‌ থে‌কে ঢাকাগামী যাত্রীবাহী ফারহান-৫ লঞ্চ‌টি দৌলতখান ঘা‌টে আ‌সে। ওই সময় কো‌হিনুর বেগম ল‌ঞ্চে ওঠার সময় তার পা ল‌ঞ্চে চাপা প‌রে দুই খণ্ড হ‌য়ে যায়। লঞ্চ‌টি দ্রুত চ‌লে যায়। প‌রে স্থানীয়রা লোকজন ও পু‌লিশ সদস‌্যরা তা‌কে উদ্ধার ক‌রে দৌলতখান উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি ক‌রেন। সেখা‌নে প্রাথমিক চি‌কিৎসা দি‌য়ে চি‌কিৎসকরা তা‌কে উন্নত চি‌কিৎসার জন‌্য ভোলা সদর হাসপাতা‌লে পাঠান। প‌রে আত্মীয়-স্বজনরা তা‌কে ব‌রিশাল হাসপাতা‌লে নি‌য়ে যায়।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেন। তিনি জানান, পু‌লি‌শ ও স্থানীয়‌দের সহ‌যোগিতায় আহত কো‌হিনুর বেগম‌কে দৌলতখান উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে। তার প‌রিবা‌রের সদস‌্যরা অ‌ভি‌যোগ কর‌লে আইনগত ব‌্যবস্থা নেয়া হ‌বে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি