শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
গুলশানে ভিসা সেন্টারে বিস্ফোরণ, নিহত ১
Published : Thursday, 14 January, 2021 at 8:46 PM

স্টাফ রিপোর্টার:
গুলশানের আরব আমিরাত ভিসা সেন্টারে এসি বিস্ফোরণে একজনের মৃত?্যু হয়েছে। এছাড়া আহত অবস্থায় আরো সাতজনকে উদ্ধার করেছে। বুধবার (১৩ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে গুলশান-২ এর ৯৩ নম্বর রোডের ৬ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা রাসেল শিকদার বলেন, ইম্পেরিয়াল ফিনান্সিয়ালের ১৪তলা ভবনের নিচতলায় আরব আমিরাত অ্যাম্বাসির ভেতরে বিকট শব্দে কাচের জানালা ভেঙে গেছে। ধারণা করা হচ্ছে, এসির বিস্ফোরণে এ ঘটনা ঘটেছে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গেছে বলে তিনি জানান।
এদিকে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিয়াজ আহমেদ বলেন, ছাদে এসি মেরামতের সময় হয় তো কোনো ত্রুটির কারণে নিচ তলায় বিস্ফোরণ হয়েছে। এতে ভবনের ভেতরে বেশ ক্ষয়ক্ষতি হয়েছে। আর ছাদে এসি কন্ট্রোল রুম থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় জানা যায়নি।
তিনি আরো জানান, যেখানে বিস্ফোরণ হয়েছে সেটি দুবাইয়ের ভিসা সেন্টার বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি