বুধবার, ২০ জানুয়ারি, 2০২1
কুমিল্লার চৌদ্দগ্রামে অষ্টম শ্রেণী পড়ুয়া কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১
Published : Wednesday, 13 January, 2021 at 8:37 PM

কুমিল্লা প্রতিনিধি ॥
কুমিল্লার চৌদ্দগ্রামে ১৩বছর বয়সী অষ্টম শ্রেণী পড়–য়া এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছে কিশোরীর পিতা। এঘটনায় ধর্ষক আলা উদ্দিন (৪৮) কে গ্রেফতার করেছে পুলিশ। সে জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।
 
মামলার অভিযোগে বলা হয়, গত বছরের ১৮ জুলাই সকাল ১১টার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামে ধর্ষক আলা উদ্দিনের বসত ঘরের নিচতলায় কসমেটিক্সের দোকানে কাজল কিনতে যায় ওই কিশোরী ও তার ছোট বোন। পরে চতুর আলাউদ্দিন কিশোরীর ছোট বোনকে একটি চুলের বেন্ড হাতে দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়ে দোকানের দরজা বন্ধ করে দেয়। পরে ওই কিশোরীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে জোড়পূর্বক একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণ শেষে এ কথা কাউকে জানালে তাকে হত্যা করা হবে বলে ভয়ভীতি প্রদর্শন করে। পরে নির্যাতিতা ওই কিশোরীর শরীরের গঠন পরিবর্তন হতে দেখে পেটে টিউমার হয়েছে ভেবে পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসা চালিয়ে আসছিলো কিশোরীরর পরিবার। অবস্থার পরিবর্তন না দেখে গত ১১ জানুয়ারি (সোমবার) চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক গত ২৪ সপ্তাহ আগে গর্ভবতী হয়েছে বলে জানায় কিশোরীর পরিবারকে। এরপর ওই কিশোরী ঘটনা খুলে বললে কিশোরীর পিতা বাদী হয়ে মঙ্গলবার রাতে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। এবিষয়ে থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, অভিযোগ পেয়ে ধর্ষক আলা উদ্দিনকে গ্রেফতার করে আজ তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি